আজ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে আনসার বাহিনীর ধানের চারা বিতরণ       ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া    
 


মুনিয়ার বাসা থেকে ৪ টি ডায়েরি উদ্ধার, মানসিক নির্যাতন নির্যাতন করা হচ্ছিল মুনিয়াকে

রাজধানীর গুলশানে কলেজ ছাত্রী মুনিয়ার বাসা থেকে ৪টি ডায়েরি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন তার দুলাভাইয়ের বন্ধু জিসান। মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার সাথে কথা হয় গণমাধ্যমের।

জিসান বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখি। সকাল ১১টায় মুনিয়ার সাথে তার বোনের কথা হয়। এরপর মোবাইলে আর কোনো যোগাযোগ করা যায়নি। বিকালে ঢাকায় এসে বাসার দরজা বন্ধ পাওয়ায় বিভিন্ন চেষ্টার পর বাসার মালিকের উপস্থিতিতে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়।

মুনিয়ার মৃত্যুকে হত্যা না কি আত্মহত্যা তা স্পষ্ট না উল্লেখ করে জিসান বলেন, তার বাসা থেকে ৪টি ডায়েরি উদ্ধার করেছে পুলিশ। যদি সে আত্মহত্যা করে থাকে তাহলে অনেক কারণ ছিল। ২০২০ সাল থেকে দৈনিক সে সব বিষয় ডায়েরিতে মুনিয়া লিখেছে। তাকে মানসিকভাবে নির্যাতন করা হচ্ছিল।

আনভীরের পক্ষ থেকে মুনিয়াকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল উল্লেখ করে জিসান বলেন, মুনিয়া তার বোনকে ফোন দিয়ে বলেছিল তাকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। আনভীরের শত্রু পক্ষের সাথে মুনিয়ার সম্পর্ক আছে বলে তাকে এই হুমকি দেওয়া হচ্ছিল।

এদিকে, মুনিয়ার মরদেহের ময়নাতদন্ত শেষে মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে তাকে কুমিল্লার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছে।


Top